ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

জ্বলন্ত সিগারেট কেড়ে নিল যুবকের প্রাণ

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ২০:১৭  
আপডেট :
 ২৯ নভেম্বর ২০২১, ২০:৩৪

জ্বলন্ত সিগারেট কেড়ে নিল যুবকের প্রাণ
ছবি: প্রতিনিধি

সিগারেটের আগুনে তেলের পাম্পে বিস্ফোরণে দগ্ধ হয়ে মতিউর রহমান (২১) নামের এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত বুধবার তিনি সদর উপজেলা হেমায়েতপুর ইউনিয়নের জাহাঙ্গীর আলম ওরফে আলম হাজীর তেলের পাম্পে বিস্ফোরণ ঘটনায় দগ্ধ হয়েছিলেন।

সোমবার বিকেলে পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন।

মতিউর রহমান পাবনা সদর উপজেলার নাজিরপুর খন্দকারপাড়া মহল্লার গোলজার হোসেনের ছেলে। তিনি বেশ কয়েক বছর ধরে ঐ পাম্পে কাজ করতেন।

পুলিশ জানান, গত বুধবার বেলা ১১টার দিকে হঠাৎ তেলের পাম্পে বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে কেঁপে ওঠে পুরা এলাকা। এই বিস্ফোরণের ঘটনায় ওই পাম্পের তিন কর্মচারী অগ্নিদগ্ধ হন। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক ওই দিন দগ্ধ তিন জনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার্ড করেন।

তেলের পাম্প এর মালিক জাহাঙ্গীর আলম ওরফে আলম হাজী বলেন, ঘটনার দিন একটি ট্রাকে তেল দিচ্ছিলেন মতিউর। পাশে ছিলেন আরও দুজন কর্মচারি। ট্রাকের ওপরে একজন ধুমপান করছিলেন। ওই ব্যক্তি জলন্ত সিগারেটের শেষাংশ নিচে ছুঁড়ে ফেলেন। এতে তাৎক্ষণিক আগুন ধরে পাম্পে বিস্ফোরণ ঘটে। সেখানে থাকা তিনজন কর্মচারি দগ্ধ হন। তাদের উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আলম হাজী আরও জানান, তিনি সবার চিকিৎসার ব্যয়ভার বহন করছেন।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, কেউ কোন লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে সে অসুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত