ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

১২টি স্বর্ণের বারসহ আটক এক

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ১২:৩৭  
আপডেট :
 ৩০ নভেম্বর ২০২১, ১২:৪৩

১২টি স্বর্ণের বারসহ আটক এক
ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গা থেকে ১২টি স্বর্ণের বারসহ শাহাবুল ইসলাম (৪৪) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)-৫৮। সোমবার সন্ধ্যা ৬টার দিকে জেলার জীবননগর উপজেলার মেদিনীপুর সীমান্তের থেকে তাকে আটক করা হয়।

আটক শাহাবুল উপজেলার মেদিনীপুর গ্রামের আলী আহম্মেদের ছেলে।

মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান সোমবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্থ মেদেনীপুর বিওপির নায়েক নজরুল ইসলামের নেতৃত্বে ৪ সদস্য বিশিষ্ট টহল দল চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত এলাকায় অভিযান চালায়।

এ সময় মেদেনীপুর গ্রামের শেষপ্রান্তে খালপাড়া ব্রিজের উপর থেকে সন্দেহভাজন এক ব্যক্তি মোটরসাইকেলে করে কৌশলে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয় বলে তিনি জানান।

তিনি জানান, পরে আটক ব্যক্তির শার্টের পকেট ও প্যান্টের দুই পকেটে স্কসটেপ দিয়ে মোড়ানো ৩টি প্যাকেট থেকে ১২টি স্বর্ণের বার (১ কেজি ৩৯৭ গ্রাম) ও মোটরসাইকেলটি জব্দ করা হয়।

এ ঘটনায় ওয়াসিম মিয়া (৩৫) ও রাশেদ আলী নামে দু'জনকে পলাতক দেখিয়ে জব্দ আলামতসহ আটক আসামিকে জীবননগর থানায় সোপর্দ ও মামলা দায়ের করা হয়েছে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত