ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মা-মেয়েকে ধর্ষণের অভিযোগে তিনজনের যাবজ্জীবন

  গাইবান্ধার প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ১৫:২৮  
আপডেট :
 ৩০ নভেম্বর ২০২১, ১৫:৩২

মা-মেয়েকে ধর্ষণের অভিযোগে তিনজনের যাবজ্জীবন
ছবি: সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মা-মেয়েকে ধর্ষণের মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। এই মামলার দুই আসামিকে খালাস দেয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর দেড়টার দিকে গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক আবদুর রহমান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- গাইবান্ধার গোবিন্দঞ্জ উপজেলার গোসাইপুর গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে বেলাল হোসেন, একই গ্রামের বদিউজ্জামান মিয়ার ছেলে এমদাদুল হক ও শ্যামপুর পারর্তীপুর গ্রামের দুদু মিয়ার ছেলে খাজা মিয়া।

মামলা থেকে খালাস পাওয়া দুইজন হলেন- আজিজুল ইসলাম ও আসাদুল ইসলাম। আজিজুল ইসলাম সাতগাছি হাতিয়াদহ গ্রামের আবদুল কাদেরের ছেলে ও আসাদুল সুন্দাইল গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহমেদ জানান, ২০১৮ সালের ১২ মে মা-মেয়েকে গুপ্তধন দেয়ার কথা বলে জামালপুর থেকে গোবিন্দগঞ্জে ডেকে নিয়ে উপজেলার আমনাথপুর বালুয়া এলাকায় ধর্ষণ করে।

এ ঘটনার পরদিন ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে গোবিন্দঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে। রায় ঘোষণার সময় আদালতে পাঁচ আসামিই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত