ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদান

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ১৫:৪৭

ফরিদপুরে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদান
ছবি: প্রতিনিধি

ফরিদপুরে জেলার শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে 'জ্ঞানের আলো ট্রাস্ট' এ সম্মাননা প্রদান করে।

ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল কবিরের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার।

এ সময় জেলার তিনজন শ্রেষ্ঠ শিক্ষককে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। তারা হলেন- সরকারি রাজেন্দ্র কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক রেজভী জামান, ফরিদপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অপূর্ব কুমার দাস, ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সুবর্ণা রায় লিপা।

জানা যায়, তাদের নান্দনিক উপস্থাপনা, শিক্ষার্থীদের নিবিড়ভাবে শিক্ষা প্রদান ও করোনাকালীন সময়ে অনলাইনে শিক্ষা প্রদানের কৃতিত্বস্বরূপ তাদের এই পুরস্কার প্রদান করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ অসীম কুমার সাহা, জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তৌহিদুল ইসলাম, বাকিগঞ্জ মাদ্রাসার অধ্যক্ষ মাহমুদুল হাসানসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত