ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ব্যবসায়ী নাসিরের বিরুদ্ধে করা মামলায় আদালতে পরীমণি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ১১:৫৭  
আপডেট :
 ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪৯

ব্যবসায়ী নাসিরের বিরুদ্ধে করা মামলায় আদালতে পরীমণি
ছবি: সংগৃহীত

ব্যবসায়ী নাসিরের বিরুদ্ধে করা মামলায় চিত্রনায়িকা পরীমণি আদালতে হাজির হয়েছেন। বুধবার সকাল ১০টায় ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এ হাজির হন তিনি। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরীমণিকে মারধর, বিভিন্ন ধরনের হুমকি ও যৌন হয়রানির অভিযোগে করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গ্রহণের শুনানির ধার্য তারিখ আজ।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েদ উদ্দিনের আদালতে এ মামলার অভিযোগপত্র গ্রহণের শুনানি হবে।

গত ৬ সেপ্টেম্বর আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামাল হোসেন অভিযোগপত্র দাখিল করেন। এর আগে গত ১৪ জুন ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমণি সাভার থানায় মামলা করেন।

এর আগে গত ১৪ জুন ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমনি সাভার থানায় মামলা করেন। পরীমণির মামলার পরিপ্রেক্ষিতে গত ১৫ জুন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত