ঢাকা, বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

মুক্তিযোদ্ধার সন্তানকে খুন, আরেক আসামি গ্রেপ্তার

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ১৯:০০

মুক্তিযোদ্ধার সন্তানকে খুন, আরেক আসামি গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে সীতাকুণ্ডে মুক্তিযোদ্ধার সন্তান কোরবান আলী সোহেল হত্যাকাণ্ডের ঘটনায় ২ নম্বর আসামি আব্দুল মোমিন সুমনকে (২৮) গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ফ্লাইট লেফট্যানেন্ট (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল।

এর আগে মঙ্গলবার খাগড়াছড়ির রামগড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মোমিন সীতাকুণ্ড থানা এলাকার দোয়াজীপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

জানা যায়, গত ১৮ মে সীতাকুণ্ড থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুর পেশকারপাড়ায় এ হত্যাকাণ্ড ঘটে। ঘটনার দিন রাত ৯টার দিকে সোহেল তার এক বন্ধুর মোটরসাইকেলে বাড়ি থেকে সীতাকুণ্ড বাজারের উদ্দেশ্যে যাচ্ছিল। মোটরসাইকেলটি উপজেলা গেট অতিক্রম করার সময় পেছন থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার ভেতর থেকে অজ্ঞাতরা তাদের গাড়িতে লাথি মারেন। ফলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে অটোরিকশা থেকে নেমে হামলা চালায়।

এ সময় মোটরসাইকেল চালক দৌড়ে পালিয়ে যায়। পরে সোহলকে একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

নিহত সোহেল ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন বলেন স্থানীয় সূত্রে জানা গেছে। এ ঘটনায় সোহেলের বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ফ্লাইট লেফট্যানেন্ট (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোমিনকে খাগড়াছড়ির রামগড় থানা এলাকা থেকে বিশেষ অভিযানের মাধ্যমে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ৪টি মামলা রয়েছে। তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত