ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

পরীক্ষা সম্পর্কে সামাজিক মাধ্যমে প্রকাশিত তথ্য ভুল: জাতীয় বিশ্ববিদ্যালয়

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪০

পরীক্ষা সম্পর্কে সামাজিক মাধ্যমে প্রকাশিত তথ্য ভুল: জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্যাড ব্যবহার করে এক শ্রেণির অসাধু চক্র ভুয়া তথ্য প্রচার করছে বলে জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার সন্ধ্যা ৭ টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মোঃ আতাউর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন।

ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে ( www.nu.ac.bd ) প্রকাশ করা হয়। এর বাইরে অন্য কোন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিভ্রান্ত না হওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক , শিক্ষার্থী এবং সংশ্লিষ্টদের অনুরোধ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনুষ্ঠান সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত তথ্য সঠিক নয়। যার সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কোন সম্পর্ক নেই।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। তা বাতিল বা স্থগিতের কোন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। প্রকাশিত পরীক্ষার সময়সূচি অনুযায়ী নির্ধারিত সময়ে যথারীতি পরীক্ষা অনুষ্ঠিত হবে । সকল পরীক্ষার্থীদের সে অনুযায়ী প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত