ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

ছাগল চুরি করে ভুঁড়িভোজ, আদালতে মামলা

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২১, ১৯:২৬

ছাগল চুরি করে ভুঁড়িভোজ, আদালতে মামলা
ফাইল ছবি
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের নাজিরপুরে ছাগল চুরি করে ভুঁড়িভোজের অভিযোগে আব্দুল লায়েক ফরাজী নামের এক চা দোকানি আদালতে মামলা করেছেন। নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীরা তার ছাগল চুরি করে খেয়েছে বলে অভিযোগ।

বুধবার ছাগল মালিক আব্দুল লায়েক ফরাজী বাদী হয়ে পিরোজপুর জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৯ নভেম্বর তার ছাগলটি স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতর গেলে সেখানকার কর্মচারীরা সেটিকে জবাই করেন। পরে তা রান্না করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা মিলে ভুঁড়িভোজ করেন।

এ মামলায় নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চার কর্মচারী মো. শাহিন খান (৩২), মো. চমন খান (২৫), মো. পলাশ খান (৩৩), মো. বাশার শেখ (৪৫) এবং অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়।

ছাগলের মালিক লায়েক ফরাজী বলেন, এ বিষয়ে থানায় মামলার জন্য আবেদন করলেও থানা তা এজাহার হিসেবে নেয়নি। এ জন্য আদালতে গিয়ে মামলা করেছি।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আশরাফুজ্জামান বলেন, আমরা আদালত থেকে এ ব্যাপারে কোনো কাগজপত্র পাইনি। ছাগলের মালিক একাধিক জায়গায় অভিযোগ করেছেন। পরে আমি তাকে থানায় ডেকেছিলাম। তিনি যখন থানায় অভিযোগ দিয়েছেন, তখন আমি ছিলাম না। তিনি আমাকে বিভিন্ন সময় বিভিন্ন কথা বলে সমাধানের জন্য বলেছিলেন। তবে আমাকে কোনো মামলা করবেন বলে জানাননি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত