ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

টিভি দেখা নিয়ে মায়ের বকা, ছেল ঝুললো ফাঁসিতে

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:২৭  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:২৯

টিভি দেখা নিয়ে মায়ের বকা, ছেল ঝুললো ফাঁসিতে
প্রতীকী ছবি

কুমিল্লা নগরীর মদিনা মসজিদ সংলগ্ন ঠাকুরপাড়ায় টিভি দেখা নিয়ে মায়ের সাথে অভিমান করে শুভ মজুমদার (১১) নামের এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার দুপুরের দিকে নগরীর মদিনা মসজিদ সংলগ্ন প্রভালয় হাউজ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শুভ মজুমদার কুমিল্লা নগরীর ফজিলাতুন্নেচ্ছা মর্ডাণ হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। সে লাকসাম উপজেলার কৈতরা গ্রামের মলয় মজুমদারের একমাত্র ছেলে। বর্তমানে কুমিল্লা নগরীর মদিনা মসজিদ সংলগ্ন প্রভালয় হাউজের নিচতলার ভাড়া বাসায় থাকেন তারা।

বাবা মলয় মজুমদার জানান, শুভর মা ও বোন পড়ালেখার জন্য সকালের দিকে বকাঝকা করে। শুভ সবসময় টিভির সামনে বসে থাকতো। তার মা ও বোন টিভি দেখতে নিষেধ করলে এক পর্যায়ে শুভ রাগারাগি করে তার নিজ কক্ষে চলে যায়। এক ঘণ্টা পর শুভ’র রুমের দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি শুরু করে।

সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীদের আসার অনুরোধ করে শুভর বোন। পরে স্থানীয়রা কুমিল্লার কোতয়ালী মডেল থানায় ফোন করলে ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোরুল আজিম কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এসআই মিঠুন সরকারকে ঘটনাস্থলে পাঠান।

এ বিষয়ে এসআই মিঠুন সরকার বলেন, শুভর রুমের দরজা বন্ধ ছিল। অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজার ছিটকিনি ভেঙে ঝুলন্ত অবস্থায় শুভকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত