ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধ

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ২১:১৭

নরসিংদীতে সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধ
ছবি: প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরার চাঁনপুরে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এ সময় ৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। সংঘর্ষের সাথে জড়িত থাকার অভিযোগে বন্দুকসহ সোহাগ মিয়া নামে একজনকে আটক করা হয়েছে।

শনিবার মেঘনা নদী বেষ্টিত দুর্গম চরাঞ্চল চাঁনপুর ইউনিয়নের কুড়েঁরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন- এরশাদ মিয়ার সমর্থ দুলাল মিয়া (৫০), মৃত নবু মিয়ার ছেলে সোহেল মিয়া (২৮), হানিফ মিয়ার ছেলে সৈয়দ হোসেন (৪২), জুলহাস মিয়ার ছেলে কালন মিয়া (২২), তাহের মিয়ার ছেলে মসির মিয়া (২৫)। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা।

স্থানীয়রা জানায়, গত ২৫ অক্টোবর এরশাদ মিয়ার সমর্থক আলমগীর হোসেন নিজ বাড়ি থেকে বের হয়ে নরসিংদীতে তার শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। ওই সময় পথিমধ্যে প্রতিপক্ষ খালেকের সমর্থকরা তাকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্তরা গ্রাম ছেড়ে পালিয়ে যায়। পরে অভিযুক্তরা আদালত থেকে জামিন নেয়।

এরই মধ্যে প্রতিপক্ষের লোকজন গ্রামে ঢোকার চেষ্টা করে। পরে এরশাদ সমর্থকরা বাধা দেয়। ওই সময় দুই পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ৫ জন গুলিবিদ্ধসহ ৮ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই সময় সোহাগ নামে একজনকে আটক করে পুলিশ।

স্থানীয় চেয়ারম্যান মোমেন সরকার বলেন, বেশ কয়েকদিন আগে চাচা-ভাতিজার দ্বন্দ্বের জেরে একজন খুন হন। ওই ঘটনায় মামলা হলে আসামিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে তারা জামিন নিয়ে র‍্যাবের সহায়তায় গ্রামে ডোকার চেষ্টা করে। এতে বাদীপক্ষের লোকজন বাধা দেয়। ওই সময় এরশাদ সমর্থকদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, সংঘর্ষের সময় এলাকাবাসী অস্ত্রসহ একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তার কাছ থেকে একটি একনলা বন্ধুক উদ্ধার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সংঘাত এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত