ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

উত্তরায় হিজড়াদের দুই গ্রুপের সংঘর্ষ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ১৭:১৬  
আপডেট :
 ০৫ ডিসেম্বর ২০২১, ১৮:১০

উত্তরায় হিজড়াদের দুই গ্রুপের সংঘর্ষ
ছবি: প্রতিনিধি

রাজধানীর উত্তরায় হিজড়াদের (তৃতীয় লিঙ্গ০ দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত বেশ কয়েকজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

রোববার সকাল ১০টার দিকে উত্তরা ৭ নম্বর সেক্টর কল্যাণ সমিতির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটেছে।

হিজরাদের মারধরের ঘটনার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, তৃতীয় লিঙ্গের একটি গ্রুপের সদস্যরা সংঘবদ্ধ হয়ে আরেক গ্রুপের সদস্যদের রাস্তায় ফেলে লাঠি দিয়ে মারধর করছেন। কারো মাথার চুল ধরে টেনে-হিঁচড়ে নিয়ে যাচ্ছেন। এ সময় তারা চিৎকার করলেও আশপাশের কেউ এগিয়ে আসেননি। মারধরের সময় তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতেও শোনা যায়।

সংঘর্ষের বিষয়টি উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস নিশ্চিত করে বলেন, সকালের দিকে তৃতীয় লিঙ্গের দুটি গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে একটি গ্রুপ অপর গ্রুপের সদস্যদের উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন, আহতরা চিকিৎসা নিচ্ছেন বলেও জানা গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন। মামলার এজাহার হাতে পেলে বিস্তারিত অভিযোগ এবং ঘটনা জানতে পারব। যেহেতু ঘটনাস্থলে আমরা কাউকে পাইনি সেহেতু এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

প্রাথমিকভাবে হামলাকারী এবং ভুক্তভোগীদের নাম জানাতে পারেননি উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ। তিনি বলেন, আমরা এটুকু তথ্য পেয়েছি তৃতীয় লিঙ্গের একটি গ্রুপ আরেকটি গ্রুপের সদস্যদের মারধর করেছে। কিন্তু কারা এবং তাদের নাম-পরিচয় কি এখনো কোনো তথ্য পাওয়া যায়নি। এ বিষয়ে বিস্তারিত জানাতে আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি দেখছেন।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত