ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সোহেল রানার শারীরিক অবস্থার উন্নতি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২২, ১৮:৪১  
আপডেট :
 ০৭ জানুয়ারি ২০২২, ১৯:০৫

সোহেল রানার শারীরিক অবস্থার উন্নতি
ফাইল ছবি

বরেণ্য চলচ্চিত্র অভিনেতা পরিচালক ও প্রযোজক বীর মুক্তিযোদ্ধা সোহেল রানার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন সোহেল রানার স্ত্রী জিনাত বেগম। জিনাত বেগম বলেন, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে কেবিনে আনা হয়। সারা দিন ঠিকঠাক ছিল। কিন্তু আজ সকাল থেকে আবার অক্সিজেন উঠানামা করছে। এটা নিয়ে একটু দুশ্চিন্তা হচ্ছে। কিছু ভালো লাগছে না। খাওয়াদাওয়া স্বাভাবিক থাকলেও অরুচি আছে। দুর্বলতাও আছে। সবার কাছে তার দ্রুত সুস্থতার জন্য দোয়া চাইছি।

এছাড়া সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ তার ব্যাক্তিগত ফেসবুকে লেখেন, আব্বুর শারীরিক অবস্থার উন্নতি দেখে চিকিৎসকেরা তাকে সাধারণ কেবিনে স্থানান্তর করেছেন। খুব চিন্তায় ছিলাম, এখন কিছুটা স্বস্তি লাগছে।

গত ২৫ ডিসেম্বর রাতে সোহেল রানা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তির আগে তার জ্বর ও কাশি ছিলো। তারপর নমুনা পরীক্ষায় তার করোনা আক্রান্ত শনাক্ত হয়। মুক্তিযুদ্ধের প্রথম সিনেমা 'ওরা ১১ জন' প্রযোজনা করে সোহেল রানা প্রশংসিত হন। ১৯৭৩ সালে রূপালি পর্দার নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর অনেক কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন ঢাকাই সিনেমার খ্যাতিমান এই নায়ক। সর্বশেষ তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেয়েছেন।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত