ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

নাসিক নির্বাচন

ভোট দিতে আসা এক যুবদল নেতাকে গ্রেপ্তারের অভিযোগ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ১৩:১৭

ভোট দিতে আসা এক যুবদল নেতাকে গ্রেপ্তারের অভিযোগ
সংগৃহীত

নাসিক নির্বাচনে ভোট দিতে এসে যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন সুখন আটক করেছে পুলিশ বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। রোববার সকাল ১১টায় নগরীর ২০নং ওয়ার্ডের সোনাকান্দা কেন্দ্র থেকে ওই যুবদল নেতাকে পুলিশ আটক করে বলে জানান তিনি।

নগরীর বার একাডেমি কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এ অভিযোগ জানান তৈমুর আলম খন্দকার। তিনি বলেন, আমাদের মহানগর যুবদল নেতাকে কিছুক্ষণ আগে ভোট কেন্দ্র থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ঠিকাদার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান তাকে গ্রেপ্তার করিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে ২০ নম্বর ওয়ার্ডের সোনাকান্দা পানির ট্যাংক কেন্দ্রের সামনে থেকে পুলিশ মনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। তিনি ভোট দিতে এসেছিলেন।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র দাস বলেন, ভোটকেন্দ্রে জোর করে প্রবেশ ও প্রভাব বিস্তারের চেষ্টা করায় মনোয়ারকে আটক করা হয়েছে।

এ সময় তৈমুর আরও বলেন, ইভিএম মেশিন নিয়ে অনেকটা সমস্যা হচ্ছে। এটা ধীর গতিতে কাজ করছে। আবার কোথাও কোথাও এটা নানান ত্রুটি দেখা দিচ্ছে। তবে সব কেন্দ্রে কোন বাধা ছাড়াই তার এজেন্ট প্রবেশ করতে পারছে বলে জানিয়েছেন তৈমুর আলম খন্দকার।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত