ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ১১:৩৯  
আপডেট :
 ১৯ জানুয়ারি ২০২২, ১২:২৩

হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম আমিরুল ইসলাম। নিহত আমিরুল পাহাড়পুর গ্রামের মৃত সাজ্জাদ হোসেনের ছেলে। নিহত আমিরুল জোড়া হত্যা মামলার আসামি ছিলেন।

মঙ্গলবার বিকেলে আহত অবস্থায় আমিরুলকে উদ্ধারের পর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আমিরুলের পরিবার ও এলাকাবাসী সূত্র জানায়, আধিপত্য বিস্তার ও সমাজপতিদের দলাদলিতে ২০২০ সালের ৩১ মার্চ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নেহেদ আলী (৬৫) ও বকুল আলী (৫৫) নামে দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পরের দিন নিহত নেহেদ আলীর ছেলে নুরুল ইসলাম বাদী হয়ে ২৮ জনকে আসামি করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা করেন। সেই মামলার ৮ নম্বর আসামি ছিলেন আমিরুল ইসলাম।

পুলিশের ধারণা করছে আগের হত্যার জের ধরেই বদলা নিতে বাদীপক্ষের লোকজন গতকাল বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে আমিরুল ইসলামের বাড়িতে হামলা চালায়।

হামলায় আমিরুলের পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে জখম করা হয়। তিনি গুরুতর আহত হলে স্বজনেরা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে বিকেল সাড়ে পাঁচটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আমিরুলের মেয়ে সুমনা খাতুন অভিযোগ করেন, জোড়া খুনের বদলা নিতে বাবাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমি এই হত্যার বিচার চাই।

নিহত আমিরুলের চাচাতো ভাই আলম মণ্ডলের জানান, গতকাল বিকেলে জোড়া খুন মামলার বাদীপক্ষের কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালিয়ে তার ভাইকে কুপিয়ে রেখে চলে যায়।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নিহত ব্যক্তি জোড়া খুনের মামলার আসামি ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাদীপক্ষ এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এসময় অভিযোগের বিষয়ে জানতে জোড়া খুন মামলার বাদী নুরুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত