ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ২০:২৪

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু
প্রতীকী ছবি

যশোর-ঝিনাইদহ সড়কে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকালের দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, যশোর সদর উপজেলার বিজয়নগর গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৫০) ও মেহেরপুর সদর উপজেলার শালিখা গ্রামের মুনসুর আলীর ছেলে আব্দুল জব্বার (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সকাল ৯টার দিকে কৃষক শহিদুল ইসলাম একই উপজেলার চুড়ামনকাঠী বাজার থেকে ডিজেল কিনে নিয়ে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। বাজারের মধ্যবর্তী স্থানে পৌঁছলে ঝিনাইদহ থেকে আসা একটি ট্রাক দ্রুতগতিতে যশোর আসার পথে কৃষক শহিদুল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পর শহিদুল ইসলামের মৃত্যু হয়।

এর আগে একই সড়কের সাতমাইল বাজারে যাত্রীবাহী বাস ও গরুবোঝোই নসিমনের মুখোমুখি সংঘর্ষে একটি গরু এবং গরু ব্যবসায়ী আব্দুল জব্বার ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় অপর দুই গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন (৩০) ও আফসার আলী (৪০) গুরুতর আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের বাড়ি উপজেলার শালিখায়। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আনোয়ার হোসেন জানিয়েছেন, যশোর উপশহর গরুর হাট থেকে একটি গরু কিনে তারা ৩ গরু ব্যবসায়ী নসিমন যোগে মেহেরপুরে যাচ্ছিলেন। পথের মাঝে সাতমাইল বাজারে পৌঁছলে কুষ্টিয়া থেকে আসা শাপলা পরিবহনের একটি বাসের সঙ্গে নসিমনের মুখোমুখী সংঘর্ষে তাদের ১ টি গরুসহ ব্যবসায়ী আফসার আলী ঘটনাস্থলে নিহত হন।

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবাহ উদ্দিন দুটি ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ পুলিশ হেফাজতে আছে। বাসটি আটক করা হয়েছে। ট্রাকটি আটকের বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত