ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
ব্রেকিং নিউজ
  •   ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

সাভারে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ২৩:১৪

সাভারে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত
ছবি- প্রতীকী
সাভার প্রতিনিধি

সাভারের বিরুলিয়া ইউনিয়নে আনোয়ার সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় হৃদয় (২২) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছে। বিরুলিয়ার আক্রান এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকটিকে জব্দ করে চালক ও সহকারীকে আটক করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় সাভারের এনাম মেডিকেল কলেজ থেকে হৃদয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত হৃদয় মানিকগঞ্জ সদর থানার গা ঘাষিয়া গ্রামের মোমিন সরদারের ছেলে। সে বিরুলিয়ার কাজল গার্মেন্টস নামের একটি পোশাক কারখানায় কাজ করতো বলে জানা গেছে।

ঘাতক ট্রাক চালক ফরিদপুর জেলার চট্রপরাকান্দি গ্রামের ওহিদ শেখের ছেলে রেজাউল করিম (৩৪) ও চালকের সহকারী বেগমগঞ্জ থানার খানপুর গ্রামের কবিরের ছেলে রাজু (২৫)।

পুলিশ জানায়, দুপুরে খাবারের উদ্দেশ্যে সাইকেল যোগে আক্রান অঞ্চলের সড়ক দিয়ে বাসায় যাচ্ছিল হৃদয়। এসময় পেছন থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাক তাকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতলে পাঠালে বিকালের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আহসান বলেন, ঘাতক ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে পরিবার আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত