হিলি সীমান্ত ও ঘোড়াঘাটে দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ১০:০৭ | অনলাইন সংস্করণ

  দিনাজপুর প্রতিনিধি

ছবি- প্রতিনিধি

দিনাজপুরের হিলি সীমান্ত ও ঘোড়াঘাট উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার রাতে ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউপির বলগাড়ী গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাক নামের একজনকে আটক করে পুলিশ। তার কাছ থেকে জব্দ করা হয়েছে ২'শ গ্রাম গাঁজা।

অপরদিকে হিলি সীমান্তের দক্ষিণ বাসুদেবপুর (মিশনপাড়া) নামক এলাকা থেকে  শিউলী বেওয়াকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়। 

আটক মাদক ব্যবসায়ীরা হলো, আব্দুর রাজ্জাক (৬৮)। তিনি বলগাড়ী-গোপালপুর গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে এবং  শিউলী বেওয়া (৫৪) দক্ষিণ বাসুদেবপুর (মিশনপাড়া)  এলাকার মৃত আব্দুল মান্নান শেখের স্ত্রী। 

শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেল অফিসার সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজিব। 

তিনি আরও জানান, মাদক কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউপির বলগাড়ী গ্রামের  রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে ২শ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। একই রাতে হাকিমপুর উপজেলার হিলি সীমান্তের দক্ষিণ বাসুদেবপুর মিশনপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইনসহ শেফালী বেওয়া নামে আরও এক নারীকে আটক করা হয়। 

পরে পুলিশ বাদী হয়ে শুক্রবার রাতেই স্ব-স্ব থানায়  বাদী হয়ে ওই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। শনিবার তাদেরকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


বাংলাদেশ জার্নাল/ওএফ