ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ফেনীতে চাচাকে পিটিয়ে হত্যা করলো ভাতিজারা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ১০:৫২  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২২, ১০:৫৯

ফেনীতে চাচাকে পিটিয়ে হত্যা করলো ভাতিজারা
ছবি- সংগৃহীত

ফেনীর দাগনভূঞার উত্তর জায়লস্কর গ্রামে পারিবারিক বিরোধের জেরে এক ব্যক্তিকে তার দুই ভাতিজা পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভাতিজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার উত্তর জায়লস্কর ইউনিয়নের জায়লস্কর গ্রামের শাহ আলম মাস্টার বাড়িতে এ ঘটনা ঘটে।

দাগনভূঞা থানার ওসি মো. ইমাম হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নুরুল আফছার (৪৫) ওই এলাকার আব্দুল বারিকের ছেলে।

আটককৃতরা হলেন, নুরুল আফছারের ভাই সফিকুর রহমানের স্ত্রী রোকেয়া বেগম (৪০) এবং তার দুই ছেলে মো. জনি (২৩) ও মো. জাহিদ হোসেন (২০)।

ওসি বলেন, “শুক্রবার রাতে ময়লা-আবর্জনা ফেলা নিয়ে নুরুলের স্ত্রী পারভীন আক্তারের সঙ্গে রোকেয়া বেগমের ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে তাদের সঙ্গে বাড়ির পুরুষ সদস্যরাও কথা কাটাকাটি হয়।

“এ সময় নুরুল ঝগড়া থামাতে গেলে তার দুই ভাতিজা জনি ও জাহিদ রেগে যান। তারা চাচার পক্ষপাতিত্বের অভিযোগ তুলে ঝগড়া শুরু করে এবং এক পর্যায়ে নুরুলকে এলোপাতাড়ি কিল ঘুসি মারে এবং লাঠি দিয়ে পেটাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই নুরুলের মৃত্যু হয়।”

জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন জানান, নুরুল আফছারের সঙ্গে আগে থেকেই জনি, জাহিদ ও তাদের পরিবারের বিরোধ চলছিল। সে কারণে দুই ভাই চাচার ওপর ক্ষিপ্ত ছিল।

দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ দেব বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় আটক তিনজন ছাড়াও শফিকুর রহমানকে আসামি করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত