ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

নির্বাচনী বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ১৮:৪১  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২২, ১৮:৪৬

নির্বাচনী বিরোধে যুবককে কুপিয়ে হত্যা
ছবি- প্রতীকী
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া গ্রামে নির্বাচনী সহিংসতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মেহেদি হাসান স্বপন (৩২) নামে এক যুবক নিহত হয়েছে।

শুক্রবার রাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে প্রতিপক্ষ সমর্থকরা। পরে আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানেই তার মৃত্যু হয়। নিহত স্বপন সারুটিয়া গ্রামের তালতলা পাড়ার দবির উদ্দিন শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, সারুটিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনের সমর্থকরা স্বপনকে কুপিয়ে হত্যা করে। স্বপন বিদ্রোহী প্রার্থী জুলফিকার কাইছার টিপুর সমর্থক ছিল।

নিহতের বোনের স্বামী লিমন হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে প্রতিপক্ষরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে রাতে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়।

সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, শুক্রবার রাতে প্রতিপক্ষের হামলায় আহত একজন মারা গেছে। এর সাথে যারা জড়িত তাদের শনাক্ত করে গ্রেফতার করতে অভিযান চলছে। এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত