ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণের অভিযোগে স্কুল ছাত্র আটক

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ২০:৩৬

ধর্ষণের অভিযোগে স্কুল ছাত্র আটক
ছবি- প্রতীকী

নাটোরের বড়াইগ্রামে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) বন্ধুর বাড়ীতে নিয়ে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান (১৬) নামে এক স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ।

শনিবার তাকে আটক করে পুলিশ। আব্দুর রহমান নাটোর সদর উপজেলার করোটা ঝাড়মারা গ্রামের হাসমত আলীর ছেলে এবং উপজেলার বনপাড়া সেন্ট যোসেফ স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

শনিবার দুপুরে উভয় পক্ষের অভিভাবক ও শিক্ষার্থীরা স্কুলে আসলে পুলিশকে খবর দিয়ে আব্দুর রহমান এবং তার কাছ থেকে জব্দকৃত মোবাইল ফোন ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে দিয়ে দেয়া হয়।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন অভিযুক্ত আব্দুর রহমানের বরাত দিয়ে জানান, নির্যাতিতা ছাত্রীর সাথে মাস খানেক আগে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে তার। সেই সম্পর্কের জের ধরে এক সপ্তাহ আগে ঐ ছাত্রীকে বেড়াতে নিয়ে গিয়ে নাটোর শহরে আব্দুর রহমানের সহপাঠী বোরহানের বাসায় তাকে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে আপত্তিকর ছবি তুলে রাখে।

এরপর শুক্রবার সকালে ঐ ছাত্রীকে পুনরায় সহপাঠীর বাসায় ডাকলে সে অস্বীকৃতি জানালে ঐ ছবি দেখিয়ে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এসময় কৌশলে ঐ ছাত্রী সহপাঠীদের নিয়ে আব্দুর রহমানের মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোন নিজ হেফাজতে রেখে চিৎকার শুরু করে। পরে স্কুলের শিক্ষকরা ঘটনাস্থলে গিয়ে ঐ ছাত্রীর কাছ থেকে তিনটি মোবাইল ফোন এবং মোটরসাইকেল স্কুলের জিম্মায় নিয়ে উভয় পক্ষের অভিভাবককে ডেকে পাঠান।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষার্থী বড়াইগ্রামের হলেও ঘটনাস্থল নাটোর সদর থানা এলাকায়। তাই উদ্ধর্তন কর্মকর্তাকে বিষয়টি জানিয়ে সিদ্ধান্ত চাওয়া হয়েছে। নির্দেশ মোতাবেক সদর অথবা বড়াইগ্রাম থানায় মামলা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত