ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ১৩:৫১  
আপডেট :
 ২৩ জানুয়ারি ২০২২, ১৩:৫৭

ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকার বাবুল কুমার সাহার ছেলে জয়দেব সাহা (১৮) ও একই ইউনিয়নের পুকুরিয়া এলাকার হানিফ আলী (৩০)।

আহত পাঁচজন হলেন, শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের বাবুল কুমার সাহার স্ত্রী চন্দ্র রানী সাহা (৬২), কানসাট ইউনিয়নের পুলিশ লাইস গ্রামের মনিরুল ইসলামের ছেলে নুর আমিন (২৫), মোবারক ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দীনের ছেলে ইমাম হোসেন (২৫), কানসাট ইউনিয়নের কালনী গ্রামের মৃত সলেমান আলীর ছেলে নাজির (৬৫) কানসাট গ্রামের মৃত মজলু রহমানের ছেলে আমিরুল ইসলাম (৩৫)।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কানসাট থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরে আসার পথে রানীহাটি কলেজ মোড় এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদগামী দুটি ট্রাক একে অপরকে ওভারটেক করার সময় যাত্রীবাহী ওই মাহিন্দ্রার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, আহতদের মধ্যে চারজনকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও, পলাতক রয়েছে চালক ও তার সহকারী।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত