ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

রাবিতে ছিনতাইকৃত মোবাইল উদ্ধারসহ গ্রেপ্তার ১

  রাবি প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২২, ১৫:৪৯

রাবিতে ছিনতাইকৃত মোবাইল উদ্ধারসহ গ্রেপ্তার ১
ছবি- প্রতিনিধি
রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীর ছিনতাই হওয়া মোবাইল উদ্ধারসহ একজনকে গ্রেপ্তার করেছে মহানগরীর মতিহার থানা পুলিশ। গত রোববার বিকালে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেহেরচন্ডী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তার ব্যক্তির নাম রুবায়েত বাধন (২১)। তিনি মহানগরীর চন্দ্রিমা থানার পূর্ব মেহেরচন্ডী এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, গত ৩ জানুয়ারি সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোড দিয়ে রিকশায় করে হলে ফিরছিলেন এক ছাত্রী। উপাচার্য বাসভবনের সামনে পৌঁছা মাত্রই পেছন থেকে একটি মোটরসাইকেলে দুইজন আরোহী চলন্ত অবস্থায় তার হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ সময় রিকশা থেকে পড়ে ভুক্তভোগী গুরুতর আহত হন। ব্যাগে স্টুডেন্ট আইডি কার্ড, ব্যাংকের এটিএম কার্ড, মোবাইল ফোন ও নগদ টাকা ছিল।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এ ঘটনায় মতিহার থানায় ভুক্তভোগী একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী। পরে ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান চালায় পুলিশ। গ্রেপ্তার বাধনের সহযোগীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/পিএল

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত