ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ০৩:০৮

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০
জার্নাল ডেস্ক

পটুয়াখালীতে সাকুরা পরিবহন ও মায়ের দোয়া পরিবহন নামক দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের হেতালিয়া বাধঘাট নামক এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, কুয়াকাটা থেকে ছেড়ে সাকুরা পরিবহনের বাস পটুয়াখালীর হেতালিয়া বাধঘাট এলাকা অতিক্রম করছিলো। এসময় বরিশাল থেকে ছেড়ে আসা মায়ের দোয়া পরিবহনের বাসের সঙ্গে ওই বাসের সংঘর্ষ হয়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতরা হলেন, জহিরুল ইসলাম, মো. রফিকুল মাস্টার, আ. রফিক, কবির সিকদার, মো. নাজমুল, মো. রফিকুল ইসলাম, মো. শামিম, বাপ্পী, মো. আলম ও আলমাস।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মনিকা ঘোষাল বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ১০ থেকে ১২ জন রোগী আমাদের এখানে এসেছেন। চারজনের মাথায় আঘাত লেগেছে। সিটি স্ক্যানের পর বোঝা যাবে। বাকিদের হাত পা কেটে গেছে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার এএসআই মো. সালেক বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা। বাস দুটি আটক করা হয়েছে, চালক বা হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি।

দুর্ঘটনার পর সড়কের দুপাশে প্রায় এক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে ট্রাফিক পুলিশ এসে যানজট ছাড়ায়।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত