ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

মুন্সীগঞ্জে অটোচালককে হত্যার ঘটনায় ৫ জন গ্রেপ্তার

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৫:৫৭

মুন্সীগঞ্জে অটোচালককে হত্যার ঘটনায় ৫ জন গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের পঞ্চসারে অটোচালক হিমেল মীরের বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় অটোচোরাই চক্রের ৫ সদস্যকে আটকসহ চোরাই অটোর সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। অটোরিকশা ছিনিয়ে নেয়ার জন্য তারা চালককে হত্যা করেছিলেন।

মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব।

আটকরা হলেন- মুসা সরকার (৪৫), নজরুল ফরাজী (৩০), সবুজ চৌকিদার (২৮), আবুল হোসেন (৪০) ও মোশাররফ হোসেন (৩৮)।

সংবাদ সম্মলনে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানায়, অটোরিকশা চোরাইয়ের জন্য প্রথমে বন্ধুত্ব ও পরে গত ১৪ জানুয়ারি কৌশলে একটি ঘরে নিয়ে নেশা পানি খাইয়ে অচেতন করে অণ্ডকোষ চেপে হত্যা করা হয় হিমেলকে। এরপর নিহতের বস্তাবন্দি লাশ দিঘীতে ফেলে দেয়া হয়। চোরাই অটোরিকশাটি লৌহজংয়ে একটি গ্যারেজে বিক্রি করে দেয় চক্রের সদস্যরা। হত্যার চার দিন পর গত ১৮ জানুয়ারি অজ্ঞাত ও অর্ধগলিত অবস্থায় হিমেলের লাশ উদ্ধার করা হলে পুলিশ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে।

এ ঘটনায় তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৪ জানুয়ারি বিকালে হত্যাকাণ্ডে জড়িত মুসা সরকারকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে চক্রের অপর চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে মোশারফ হোসেনের কাছ থেকে চোরাই অটোরিকশার চেসিস, তিনটি টায়ার ও একটি মিটার উদ্ধার করা হয়।

এদিকে এ ঘটনায় জড়িত অপর পলাতক আসামি মোকসদকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে বলে জানায় অতিরিক্ত পুলিশ সুপার।

বাংলাদেশ জার্নাল/পিএল

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত