ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে নতুন ওসির বিশেষ অভিযান, গ্রেপ্তার ৪২

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৮:০৩  
আপডেট :
 ২৫ জানুয়ারি ২০২২, ১৮:০৭

রামগঞ্জে নতুন ওসির বিশেষ অভিযান, গ্রেপ্তার ৪২
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার নতুন ওসি এমমাদুল হক যোগদানের পর থেকে তার নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে গত এক মাসে মাদক,সিআর, জিআরসহ ৪২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ মঙ্গলবার ভোরে গোপন সংবাদে এসআই আনোয়ার হোসেন, এএসআই পেয়ার উদ্দিন, এএসআই উত্তম কুমার বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে সিআর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি পৌরসভার সোনাপুরের মাসুদ আলম, মজুপুরের সুমন, জামালপুরের শাহ আলমসহ তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

এর আগে ইছাপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেনকে ১০টি ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। এছাড়াও মাদক বিক্রির সময় বরমপাড়া এলাকা থেকে ২১টি ইয়াবাসহ সফিকুল ইসলাম, পৌর কলছমা গ্রাম থেকে ৩টি মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ শাহজাহান, কাঞ্চনপুর ইউনিয়নের শেফালী পাড়া গ্রাম থেকে ওয়ারেন্টভুক্ত আসামি খোকন পাটোয়ারী, আকলিমা বেগম, রহিমা বেগমকে গ্রেপ্তার করা হয়। এছাড়া বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অন্যদের আটক করা হয়।

ওসি এমদাদুল হক জানান, পুলিশ সুপার ড.এ এইচ এম কামরুজ্জামান পিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় থানা এলাকার আইন শৃঙ্খলা ভালো রাখার জন্য বিশেষ অভিযান চালিয়ে ২৬ ডিসেম্বর আমার যোগদানের পর গত এক মাসে ৪২ জনকে গ্রেপ্তার। তাদের কাছ থেকে প্রায় ২০০টি ইয়াবা ও কয়েকটি হারানো মোবাইল উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/পিএল

  • সর্বশেষ
  • পঠিত