ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

দেশে ফেরার পথে প্রাণ গেলো সৌদি প্রবাসীর

  মিরসরাই প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১৮:২৮

দেশে ফেরার পথে প্রাণ গেলো সৌদি প্রবাসীর
ছবি- প্রতিনিধি
মিরসরাই প্রতিনিধি

সৌদি আরবে প্রবাস জীবন ছেড়ে আপন নিবাসের উদ্দেশ্যে যাত্রা করেন মিরসরাই উপজেলার কাটাছরা ইউনিয়নের বামনসুন্দর দারোগারহাট এলাকার মৃত মোহাম্মদ ইছাকের ছেলে রসুল আমিন। বাড়ি আসবেন, পরিবারের স্ত্রী সন্তান সকলের সাথে দেখা হবে। কতো আনন্দ পরিবারের সবাই মধ্যে। ইমিগ্রেশন সম্পন্ন করার আগেও স্ত্রীর সাথে ফোনে কথা বলেন তিনি। কিন্তু ভাগ্য নির্মম! কে জানতো এটাই রসুল আমিনের শেষ বন্দরের ইমিগ্রেশন।

মিরসরাই অ্যাসোসিয়েশন জেদ্দার সদস্য রসুল আমিন মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত ১টা ৪৫ মিনিটে দেশে আসার উদ্দেশ্যে সৌদি আরবের জেদ্দা কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন সম্পন্ন করেন। বিমানের সিঁড়ি বেয়ে ওঠার সময় মাথা ঘুরে মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত হাসপাতালে নিয়ে ভর্তি করার পর চিকিৎসক রসুল আমিনকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার লাশ জেদ্দা কিং আব্দুল্লাহ মেডিকেল কমপ্লেক্সে হাসপাতালে রয়েছে।

রসুল আমিনের বড় ভাই জাহাঙ্গীর হোসেন জানান, দীর্ঘদিন ধরে তিনি প্রবাসে থাকেন। সর্বশেষ এক বছর আগে বাড়িতে এসে ছুটি শেষ করে সৌদি আরব যান। দ্রুত লাশ দেশে আনার ব্যাপারে তিনি সৌদি আরবস্থ মিরসরাইবাসী ও বাংলাদেশ দূতাবাসের সহায়তা কামনা করেন।

৭ নং কাটাছড়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন জানান, রসুল আমিনের মৃত্যু বেদনাদায়ক। তার লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত