ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৯ মিনিট আগে

হাঁস ধরতে নদীতে ডুব দিয়ে ব্যবসায়ী নিখোঁজ

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ২১:২৯

হাঁস ধরতে নদীতে ডুব দিয়ে ব্যবসায়ী নিখোঁজ
ছবি- প্রতিনিধি
জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ির বয়ড়া ব্রিজ সংলগ্ন সুবর্ণখালী নদীতে হাঁস ধরতে নেমে আব্দুল লতিফ মিয়া (৬০) নামের এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন।

বুধবার বিকালের দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার অভিযান শুরু করে।

সরিষাবাড়ির পোগলদিঘা ইউনিয়ন পরিষদের সদস্য মোবারক হোসেন জানান, বিকালের দিকে হাঁস ব্যবসায়ী আব্দুল লতিফ ব্রিজের ওপর থেকে হাঁস ক্রয় করেন। এ সময় হঠাৎ হাত থেকে একটি হাঁস ব্রিজের নিচে পানিতে পড়ে যায়। পরে লতিফ ব্রিজের পাশে দিয়ে গিয়ে হাঁসটি ধরার জন্য পানিতে নামেন।

এ সময় হাসটি ডুব দিলে সেটিকে ধরতে লতিফও ডুব দিলে নিখোঁজ হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধারের চেষ্টা চালায়। ব্যর্থ হয়ে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের ডুবুরিদল লতিফকে উদ্ধারে তৎপরতা চালায়।

এ রির্পোট লেখা পর্যন্ত লতিফ উদ্ধার হয়নি। পরে ডুবুরিদল অভিযান স্থগিত ঘোষণা করে। নিখোঁজ আব্দুল লতিফের বাড়ি সরিষাবাড়ি শহরের ঝালুপাড়া গ্রামে।

সরিষাবাড়ির তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়ে লতিফকে উদ্ধার করতে পারেনি। রাত হওয়ায় উদ্ধার কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে। আগামীকাল পুনরায় উদ্ধারের চেষ্টা করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত