ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

হবিগঞ্জের কুখ্যাত ডাকাত ফটিকসহ গ্রেপ্তার ৮

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৩৩

হবিগঞ্জের কুখ্যাত ডাকাত ফটিকসহ গ্রেপ্তার ৮
আটককৃত ডাকাত ফটিক মিয়া। ছবি- প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাটে শীর্ষ ডাকাত ও ১০ মামলার পলাতক আসামি ফটিক মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার মিরাশি ইউনিয়নের চামলতী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চুনারুঘাট থানার পুলিশ কর্তৃপক্ষের পক্ষ থেকেই ফটিককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ফটিক বাদেও আরও ৭ চিহ্নিত অপরাধীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা যায়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) চম্পক দাম এর দিক-নির্দেশনা অনুযায়ী উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন সহ একদল পুলিশ উপজেলার মিরাশি ইউনিয়নের চামলতী এলাকা থেকে ফটিককে গ্রেফতার করেন। ফটিক ওই এলাকার আঃ শহীদের পুত্র।

ফটিকের বিরুদ্ধে ২টি চুরির মামলায় সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা ও ৪ টি ডাকাতি এবং ৬ টি বন আইনে মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্তসহ ১০ টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল।

এই ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্কর্তা (ওসি) আলী আশরাফ জানান, আটককৃত কুখ্যাত ডাকাত ফটিক দীর্ঘদিন যাবত এলাকার সাধারণ জনগণকে বিভিন্ন ভাবে হয়রানি, চুরি, ডাকাতি করে আসছিল। এছাড়াও আটক হওয়া বাকিরাও মাদকের চোরাচালানসহ বিভিন্ন ধরনের অপরাধ মূলক কার্যক্রম করে পলাতক ছিলে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত