ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সংবাদ সম্মেলন করে বিএনপি নেতার পদত্যাগ

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২২, ১৮:২৫  
আপডেট :
 ১১ ফেব্রুয়ারি ২০২২, ১৮:২৮

সংবাদ সম্মেলন করে বিএনপি নেতার পদত্যাগ
ছবি- প্রতিনিধি

ফরিদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. হাবিবুর রহমান হাবিব বিএনপি থেকে পদত্যাগ করেছেন। শুক্রবার বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দল থেকে পদত্যাগের ঘোষণা দেন তিনি।

প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে সংবাদ সম্মেলন সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম পিকুল।

সংবাদ সম্মেলনে অ্যাড. হাবিবুর রহমান হাবিব বলেন, আমি এবং আমার পরিবারের সবাই একসময় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। পরবর্তীতে ২০০০ সালে বিএনপিতে যোগদান করি এবং ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম-সাধারণ পদে ও জেলা আইনজীবী ফোরামের সদস্য নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করি। বর্তমানে আমি আমার আইন পেশায় গভীরভাবে মনোযোগ দেয়ার জন্য স্বেচ্ছায় বিএনপি থেকে অব্যাহতি গ্রহণ করলাম।

হাবিবুর রহমান বলেন, গত ২২ বছর বিএনপির রাজনীতিতে যুক্ত থাকায় আমি একদিনের জন্যও মানসিকভাবে সুস্থ ছিলাম না। প্রতিনিয়ত বিবেকের দংশনে দংশিত হয়েছি। বিএনপির বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণাসহ ইতিহাস বিকৃতির নানা বিষয়ে আমি দংশিত হয়েছি। এ দংশনের ভার আমি আর বহন করতে পারছি না।

বিএনপি থেকে পদত্যাগ করলেও আপাতত কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হচ্ছেন না বলে জানান তিনি। একজন আইনজীবী হিসেবেই থাকতে চান এবং মানুষের কল্যাণে ভূমিকা রাখতে চান।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত