ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়িতে মিললো হাত-পা বাঁধা লাশ

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০২২, ১৫:৩৬  
আপডেট :
 ২২ মার্চ ২০২২, ১৬:২৮

সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়িতে মিললো হাত-পা বাঁধা লাশ
ছবি- প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড় এলাকায় সচিবালয়ের স্টিকারযুক্ত একটি জিপে তল্লাশি চালিয়ে হাত-পা বাঁধা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয় ও চালকসহ জিপটি আটক করা হয়।

লাশটির পরিচয় সম্পর্কে পুলিশ জানায়, তার নাম হযরত আলী, বয়স ৩৫ বছর। বাড়ির ঠিকানা সম্পূর্ণ জানা যায়নি। তবে জিজ্ঞাসাবাদে চালক জানিয়েছেন নিহত হযরতের বাড়ি রংপুর জেলায়। তিনি ঢাকার আশুলিয়া এলাকার তাজ এন্টারপ্রাইজ নামে একটি পাটের গোডাউনের কর্মচারী।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া বাইপাস মোড়ে অভিযান চালানো হয়। এ সময় ঢাকা মেট্রো ঘ ১৪-০৫৮৭ নম্বরের বাংলাদেশ সচিবালয়ের স্টিকারযুক্ত জিপটিতে তল্লাশি চালিয়ে পেছনে ডিকির মধ্য থেকে হাত-পা বাঁধা লাশ পাওয়া যায়।

পরে লাশটি উদ্ধার করা হয় এবং চালকসহ জিপটি আটক করে থানায় নিয়ে আসা হয়। জিপের চালকের নাম মিজান শেখ (৪২)। তিনি মাগুরার শেরপুরের মৃত গোলাম হায়দারের ছেলে।

পুলিশ ইন্সপেক্টর রাশেদুল ইসলাম বিশ্বাস চালকের বরাত দিয়ে আরও জানান, মঙ্গলবার ভোরে ওই লাশটি আশুলিয়ার পাট গোডাউন থেকে জিপে তুলে নিয়ে নাটোরের লালপুরে চালক মিজান তার শ্বশুরবাড়ি এলাকায় নিয়ে যাচ্ছিলো। এই ঘটনায় পুলিশ ব্যাপক অনুসন্ধানে নেমেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত