ঢাকা, রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৩ মিনিট আগে

মোটরসাইকেল ছিনতাই মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ১৩ মে ২০২২, ০০:০১

মোটরসাইকেল ছিনতাই মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় মোটরসাইকেল ছিনতাই মামলায় গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কুপতলা ইউনিয়ন পরিষদ চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আব্দুর রাজ্জাক কুপতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তিনি কুপতলা ইউনিয়নের পশ্চিম কুপতলা (গোডাউন বাজার) গ্রামের শফিউল ইসলামের ছেলে।

এলাকাবাসীরা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, আব্দুর রাজ্জাক মোটরসাইকেল ছিনতাই ও ডাকাত সিন্ডিকেটের একজন সক্রিয় সদস্য ছিলেন। এ নিয়ে কয়েকবছর আগে সাদুল্যাপুর থানায় একটি মামলাও হয়।

তারা আরও বলেন, রাজ্জাক আওয়ামী লীগের নেতা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়েও তার বিরুদ্ধে ব্যাপক অনিয়ম-দুর্নীতির অভিযোগ ওঠে। এমনকি দুস্থদের ত্রাণের টিন বিতরণ না করে আত্মসাৎ করেন।

এছাড়াও ৪০ দিনের কর্মসৃজন প্রকল্প, ঘর দেয়া, শিশু ভাতাসহ বিভিন্ন ভাতার টাকা আত্মসাৎ করারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এসময় প্রতিপক্ষ কারও সঙ্গে ঝগড়া বিবাদ হলে আব্দুর রাজ্জাক তার সঙ্গে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ভয় দেখাতেন বলেও জানান তারা।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৪ সালে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় একটি মামলা হয়। ওই মামলায় তিনি হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় গাইবান্ধা র‌্যাব-১৩ সদস্যরা ইউপি কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তাকে সদর থানায় হস্তান্তর করা হয়। পরে পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠায়।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত