ভাবিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে খুন

প্রকাশ : ১৫ মে ২০২২, ১৯:২৩ | অনলাইন সংস্করণ

  পাবনা প্রতিনিধি

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে শিপন হোসেন (৩০) নামের এক যুবককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। 

শনিবার রাত ১২টার দিকে বেড়া উপজেলার রুপপুর ইউনিয়নের ঘোপসেলোন্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিপন ওই গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে।

নিহতের ভাই লিটন হোসেন জানান, তার ভাবিকে প্রায়ই উত্যক্ত করতেন প্রতিবেশী একই গ্রামের ফজলু হোসেনের ছেলে সৌরভ। এর প্রতিবাদ করেছিলেন শিপন। দেড় বছর আগে এ নিয়ে দু’পরিবারের মধ্যে বেশ ঝামেলা হয়। তখন তাদের( শিপনের) পরিবার থানায় একটি মামলাও দায়ের করেন। সর্বশেষ শনিবার রাত ১২ টার দিকে শিপন বাড়িতে ফেরার সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সৌরভ ও তার ভাই সম্রাট শিপনকে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় তারা মারাত্মক আহত শিপনকে হাসপাতালে নিতেও বাধা সৃষ্টি করে। পরে তারা চলে গেলে ভোর রাতে শিপনকে বেড়া হাসপাতালে নেয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে জানান, সে অনেক আগেই মারা গেছে।

বিষয়টি নিশ্চিত করে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম জানান, সম্রাটের ছুরিকাঘাতে শিপন মারা গেছেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ রোববার সকালে পাবনা জেনারেল  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

ওসি আরও বলেন, এ ঘটনায় নিহতের ভাই আলী আকবর ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করেছে।

বাংলাদেশ জার্নাল/কেএ