ঢাকা, রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯ আপডেট : ২৩ মিনিট আগে

স্বামী পরিত্যক্তাকে ধর্ষণের অভিযোগে আটক ১

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ মে ২০২২, ১৬:৪৩  
আপডেট :
 ১৬ মে ২০২২, ১৯:১৭

স্বামী পরিত্যক্তাকে ধর্ষণের অভিযোগে আটক ১
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে সখ্য তৈরির পর তাকে ধর্ষণ করা হয়। পরে ধর্ষণের সেই ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ভোরে তাকে গ্রেপ্তারের পর দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাসুম বিল্লাহ (৩২), নড়াইলের নড়াগাতি থানার কাঠাদুরা মহাজন এলাকার ইকরাম শেখের ছেলে।

গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, মাসুম বিল্লাহ গাজীপুর মহানগরের বাদে কলমেশ্বর এলাকার আফছার উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ঢাকার মিরপুরে ইপিলিয়ন পোশাক কারখানায় চাকরি করেন। একই বাসায় ভাড়া থাকেন ভিক্টিম ওই নারীও। ওই নারী স্বামী পরিত্যক্তা। এ সুবাদে ওই নারীর সঙ্গে মাসুমের সরাসরি এবং মোবাইল ফোনে বিভিন্ন সময় কথাবার্তা হতো।

একপর্যায়ে তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে এবং মাসুম আগের স্ত্রী থাকার কথা গোপন রেখে ভিক্টিমকে বিয়ে ও চাকরি দেয়ার প্রলোভনে ঢাকার মিরপুরে নিয়ে যায়। সেখানে তারা লিভ-টুগেদার শুরু করেন। লিভ-টুগেদার করার সময় কৌশলে ওই নারীর অজ্ঞাতে তার বিবস্ত্র ছবি ও ভিডিও ধারণ করে রাখেন মাসুম বিল্লাহ।

ওই নারীকে বিভিন্ন স্থানে নিয়ে স্ত্রী পরিচয় দিয়া অবৈধভাবে মেলামেশা করেন মাসুম। ভিকটিম তাকে বিয়ের কথা বললে তার বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেন মাসুম। কিন্তু বিয়ে না করায় ভিকটিম তাকে চাপ দেন। তখন মাসুম বলেন তার কাছে ওই নারী বিবস্ত্র ছবি ও মোবাইল ফোনে ধারণকৃত ভিডিও আছে। এসব ছবি ও ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে মাসুম ভিক্টিমের কাছে আরো টাকা দাবি করেন। মাসুম ওই নারীকে আরো বলেন, তিনি তাকে বিয়ে করবেন না। ভিকটিমকে সারাজীবন অবৈধভাবে বসবাস করতে হবে। অন্যথায় তার কাছে থাকা বিবস্ত্র ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হবে।

গত ১৬ মার্চ ভিকটিম ঢাকার মিরপুর থেকে পালিয়ে বর্তমান ঠিকানার বাসায় চলে যান। কিন্তু মাসুম তার কাছে থাকা ভিডিও দেখিয়ে আবারো তার সঙ্গে অবৈধভাবে মেলামেশা করতে থাকে। সর্বশেষ ১৪ মে রাতে ভিকটিমের বাদে কলমেশ্বরের বাসায় গিয়ে হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন মাসুম। ভিকটিম বাদী হয়ে গাছা থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

মামলার পর সোমবার ভোরে মাসুমকে গাজীপুরের ঠিকানা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত