ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

সাভারে ডাকাত ও প্রতারকসহ আটক ৫

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৬ মে ২০২২, ১৮:১৫

সাভারে ডাকাত ও প্রতারকসহ আটক ৫
সাভার প্রতিনিধি

সাভারে কেন্দ্রীয় গো প্রজনন দুগ্ধ খামারে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি। রোববার রাতে উপজেলার সদর ইউনিয়নের কলমা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার সকালে তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানার পুলিশ।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি জানায়, গত ১০ মার্চ সাভারের কেন্দ্রীয় গো প্রজনন দুগ্ধ খামারে একদল ডাকাত সদস্য প্রবেশ করে খামারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে তিনটি বিদ্যুতের ট্রান্সফারমার লুট করে নিয়ে যায়। এ সময় খামারের সবার মোবাইল ফোন ও নগদ টাকা-পয়সা লুটপাট ও মারধর করে ডাকাতরা। ওই দিনই সাভার মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন খামারের সুপারভাইজার রকিবউজ্জমান।

সাভার মডেল থানা পুলিশের পাশাপাশি ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) মামলাটি ছায়া তদন্ত শুরু করে। উন্নত প্রযুক্তি ব্যবহার করে কলমা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত সদস্য আফাজ উদ্দিন আফু,কবির হোসেন ও মোল্লা বাবুলকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

অপরদিকে সাভারের ব্যাংক কলোনী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। আটককৃত দুই প্রতারক সদস্য হলেন রাজীব রায় ও হাসিবুল। চাকরি দেয়ার কথা বলে তারা মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত