ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

হবিগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে দুইজনের মৃত্যু

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৭ মে ২০২২, ১৮:০১

হবিগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে দুইজনের মৃত্যু

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কের রোকনপুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— অটোরিকশাচালক রোকনপুর গ্রামের শাহ জহুর আলীর ছেলে শাহ আরশ আলী (৩০) এবং অটোরিকশার যাত্রী একই গ্রামের মৃত গোলাপ আলীর স্ত্রী নুরেয়া বেগম (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অটোরিকশায় বাহুবল যাচ্ছিলেন নুরেয়া বেগম। রোকনপুর বাজারে আসলে সিলেট থেকে ঢাকাগামী যাত্রীবাহী এম আর পরিবহনের বাস পেছন দিক থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান চালক আরশ আলী ও নুরেয়া বেগম।

এ সময় স্থানীয়রা জনতা উত্তেজিত হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায় প্রায় ৪ কিলোমিটার দীর্ঘ রাস্তা যানজট সমস্যার সৃষ্টি হয়।

গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খান জানান, শেরপুর হাইওয়ে থানা ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ সময় স্থানীয় উত্তেজিত জনতাকে আশ্বস্ত করে শান্ত করার পর পরিস্থিতি স্বাভাবিক করেছে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব জানান, লাশ উদ্ধারে কাজ চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত