ঢাকা, মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

ধামরাইয়ে পুকুর থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৪:১২

ধামরাইয়ে পুকুর থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার
ছবি: বাংলাদেশ জার্নাল
সাভার প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে ওমর ফারুক বাবু (১৭) নামে এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। মামার পুকুরে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর গ্রামের মামা নজরুল ইসলামের পুকুরে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওমর ফারুক বাবু কাইটামারা গ্রামের মৃত বদিরুদ্দিনের ছেলে। তবে নিহত বাবু ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের বড় নারায়ণপুরে মামার বাড়িতে থেকে পড়ালেখা করতেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ওমর ফারুকের বাবা খুন হওয়ার পর মামা মো. রফিকুল ইসলাম মাষ্টার ভাগ্নে ওমর ফারুককে নিজের বাড়িতে নিয়ে আসে। মামা হলেও তিনি পিতৃস্নেহে লালন করতে থাকেন ভাগ্নে ওমর ফারুককে।

বুধবার বেলা বারোটার দিকে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ থাকে। দিন গড়িয়ে রাত হলেও বাড়িতে না ফিরলে দুশ্চিন্তায় পড়েন পরিবারের লোকজন। সম্ভাব্য স্থানে ওমর ফারুককে খোঁজাখুঁজি করেন।

সকালে স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম নিহতের মামা রফিকুল ইসলামের বাড়ির সামনে পুকুরে মরদেহ ভাসতে দেখেন। পরে বিষয়টি কাওয়ালিপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে ঘটনাস্থলে এসে মরদেহটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ।

এবিষয়ে নিহত কলেজছাত্রের মামা রফিকুল ইসলাম বলেন, দিনের বেলায় ওকে না পেয়ে মনে করি রাতে অবশ্যই ফিরে আসবে। রাতেও যখন বাড়িতে আসার কোন নাম গন্ধও নেই তখন দুশ্চিন্তায় পড়ে যাই। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করি। কিন্তু কোথাও তার সন্ধান পাইনি। সকালে মিলল তার মরদেহ। যেমন ওর বাবাকে হত্যার পর নদীর পাড়ে ফেলে রেখেছিল ঠিক তেমনি ওকে হত্যা করে পুকুরের পানিতে ফেলে রাখে অজ্ঞাত খুনিরা। ভাগ্নের নিরাপত্তার কথা ভেবে তাকে আমার কাছে এনেও আমি তাকে বাঁচাতে পারলাম না।

ধামরাই থানার কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান বলেন, খবর পেয়ে দ্রুত সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে আসি। এরপর কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য মরদেহটি ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলেই বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত