ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

কলেজছাত্র খুনের বিচার চেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড় অবরোধ

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৫:২৫

কলেজছাত্র খুনের বিচার চেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড় অবরোধ
ছবি: প্রতিনিধি

চট্টগ্রামের চন্দনাইশে বন্ধুর পক্ষ হয়ে প্রতিপক্ষকে মারতে এসে ছুরিকাঘাতে জাহেদুল ইসলাম (১৭) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আওয়ালের হত্যার বিচারের দাবিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল থেকে কলেজ গেট এলাকায় মহাসড়কের ওপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু করে তারা। এতে মহাসড়কের উভয় অংশে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। তবে বিক্ষোভকারীদের শান্ত করে মহাসড়ক থেকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ।

চন্দনাইশ থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি ৷ তাদের আশ্বস্ত করছি হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

নিহত কলেজছাত্র জাহেদুল ইসলাম চন্দনাইশ পৌরসভার চৌধুরীপাড়া এলাকার মোহাম্মদ আলমগীরের ছেলে ও গাছবাড়ীয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। এ ঘটনায় দুজন আহত হয়েছেন। আহত ব্যক্তিরা হলেন, একই এলাকার আলমগীরের ছেলে রায়হান হোসেন (২২) ও মোহাম্মদ সাহিদের ছেলে ইয়াছিন আরাফাত ওরফে সাগর (১৬)। আহত রায়হান হোসেন গাছবাড়ীয়া সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। আর ইয়াছিন আরাফাত এবারের এসএসসি পরীক্ষার্থী।

এর আগে বুধবার (১৮ মে) রাতে চন্দনাইশের দক্ষিণ জোয়ারা ঝিহজ ফকিরপাড়া এলাকায় ছুরিকাঘাতে খুন হন জাহেদুল ইসলাম নামে এক কলেজছাত্র। একই ঘটনায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে আরও দুজন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত