ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৮ মিনিট আগে

গোপালগঞ্জে যৌতুক মামলায় গ্রেপ্তার ৪

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৮:৩৩

গোপালগঞ্জে যৌতুক মামলায় গ্রেপ্তার ৪
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যৌতুকের দাবিতে মারধর ও প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করার মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী মশিউর শিকদার (৫৫) ও তার দ্বিতীয় স্ত্রী মাহমুদা বেগমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

এছাড়া একই মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী মশিউর শিকদারের চাচাতো ভাই সাকাত শিকদার (৪৫) ও তার স্ত্রী পারভিন বেগমকেও (৪০) গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১৮ মে) রাত দুইটার দিকে খুলনার খালিশপুর ও টুঙ্গিপাড়ার উপজেলার চর-গোপালপুর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১৯ মে) বিষয়টি নিশ্চিত করেছেন টুঙ্গিপাড়া থানার ইন্সেপেক্টর (তদন্ত) তন্ময় মন্ডল।

তন্ময় মন্ডল বাদীর বরাত দিয়ে জানান, মশিউর শিকদার প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে গোপনে দ্বিতীয় বিয়ে করে খুলনার খালিশপুরে সংসার শুরু করে। পরে বিষয়টি জানাজানি হলে প্রথম স্ত্রী মাহফুজা বেগম মামলা করতে চাইলে স্বামী মশিউর ও তার পরিবারের লোকজন তাকে ডেকে নিয়ে মামলা না করার হুমকি ও যৌতুকের দাবিতে মারধর করেন। পরে প্রথম স্ত্রী মাহফুজা বেগম ২০২২ সালের জানুয়ারি মাসে আদালতে মামলা দায়ের করেন মাহফুজা। এরপর থানায় ওয়ারেন্ট আসলে খুলনার খালিশপুর ও টুঙ্গিপাড়ার গোপালপুর থেকে একই সময়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মশিউর শিকদার টুঙ্গিপাড়া উপজেলার চর গোপালপুর গ্রামের মৃত মোকলেছ শিকদারের ছেলে ও সাখাত শিকদার একই গ্রামের মৃত সিদ্দিক শিকদারের ছেলে। মশিউর শিকদার পেশায় একজন ট্রাকচালক।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত