ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ধামরাইয়ে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৮:৪৯

ধামরাইয়ে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

ঢাকার ধামরাইয়ে ওমর ফারুক বাবু (১৭) নামের এক কলেজ পড়ুয়া ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সকালে আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর গ্রামের মামা নজরুল ইসলামের পুকুরে ভাসমান অবস্থায় বাবুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ওমর ফারুক বাবু কাইটামারা গ্রামের মৃত বদিরুদ্দিনের ছেলে। তবে নিহত বাবু ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের বড় নারায়ণপুরে মামার বাড়িতে থেকে পড়ালেখা করতেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ওমর ফারুকের বাবা খুন হওয়ার পর মামা মোঃ রফিকুল ইসলাম মাষ্টার ভাগ্নে ওমর ফারুককে নিজের বাড়িতে নিয়ে আসে। মামা হলেও তিনি পিতৃস্নেহে লালন করতে থাকেন ভাগ্নে ওমর ফারুককে।

বুধবার দুপুরে দিকে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ থাকে। দিন গড়িয়ে রাত হলেও বাড়িতে না ফিরলে দুশ্চিন্তায় পড়েন পরিবারের লোকজন। সম্ভাব্য স্থানে ওমর ফারুককে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।

সকালে স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম নিহতের মামা রফিকুল ইসলামের বাড়ির সামনে পুকুরে মরদেহ ভাসতে দেখেন। পরে সঙ্গে সঙ্গে বিষয়টি কাওয়ালিপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি পুকুর থেকে উদ্ধার করে।

এবিষয়ে নিহত কলেজছাত্রের মামা রফিকুল ইসলাম বলেন, দিনের বেলায় ওকে না পেয়ে মনে করি রাতে অবশ্যই ফিরে আসবে। রাতেও যখন বাড়িতে আসার কোন নাম গন্ধও নেই তখন দুশ্চিন্তায় পড়ে যাই। বিভিন্ন স্থানে খুঁজাখোজিঁ করি। কিন্তু কোথাও তার সন্ধান পাইনি। সকালে মিলল তার মরদেহ। যেমন ওর বাবাকে হত্যার পর নদীর পাড়ে ফেলে রেখেছিল ঠিক তেমনি ওকে হত্যা করে পুকুরের পানিতে ফেলে রাখে অজ্ঞাত খুনিরা। ভাগ্নের নিরাপত্তার কথা ভেবে তাকে আমার কাছে এনেও আমি তাকে বাঁচাতে পারলামনা।

ধামরাই থানার কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মোঃ মজিবুর রহমান বলেন, খবর পেয়ে দ্রুত সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে আসি। এরপর কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। ছুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য মরদেহটি ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলেই বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত