ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ মে ২০২২, ০৭:৫৪

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: অযথা কোনও কাজে ব্যস্ত হয়ে পড়তে পারেন। ব্যবসায় উন্নতির জন্য চেষ্টা। অর্থভাগ্য ভাল নয়। প্রেমের ব্যাপারে বড় অশান্তি আসতে পারে, সতর্ক থাকুন।

বৃষ: নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে বাড়িতে আলোচনা। পুরনো ঋণশোধ নিয়ে অশান্তি। বাবার শরীর নিয়ে চিন্তা।

মিথুন: ভাই-বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। কোনও নতুন ব্যবসার জন্য বাড়িতে আলোচনা।

কর্কট: কর্মক্ষেত্রে নিজের দোষে প্রতিকূল পরিস্থিতির শিকার হবেন। পরোপকার করতে গিয়ে সংসারের শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ব বোধ।

সিংহ: আজ গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ।

কন্যা: বাইরের লোকের জন্য সংসারের থেকে দূরত্ব বৃদ্ধি। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, উন্নতির যোগ।

তুলা: সকালের দিকে মাথার যন্ত্রণা বৃদ্ধি। আজ সহকর্মীরা ক্ষোভ প্রকাশ করায় অশান্তি বৃদ্ধি। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। কথা খুব কম বলবেন।

বৃশ্চিক: আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে। কোনও লোভে পা দেবেন না। আজ আপনার কোনও উদ্দেশ্য সিদ্ধি হতে পারে।

ধনু: অন্য দিনের তুলনায় আজ কাজের চাপ একটু বেশি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি নিয়ে আনন্দ। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

মকর: ভ্রমণের পরিকল্পনা এখন বন্ধ রাখুন। সম্পত্তির অধিকার নিয়ে বিবাদের সম্মুখীন হতে পারেন। জলপথে বিপদ। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে।

কুম্ভ: আইনি কোনও কাজ সাবধানে করুন। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। কোনও নিকটাত্মীয় শত্রুতা করতে পারেন। ব্যবসায় কোনও বিষয় নিয়ে সমস্যা।

মীন: বন্ধুর কাছ থেকে কোনও বড় আঘাত পেতে পারেন। ব্যবসার জন্য খুব চিন্তা বৃদ্ধি। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত