ঢাকা, মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

কুষ্টিয়ায় ছেলের হাতে বাবা খুন

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২০ মে ২০২২, ১৭:৩৬

কুষ্টিয়ায় ছেলের হাতে বাবা খুন
প্রতীকী ছবি
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার সদর উপজেলার মিলপাড়া এলাকায় পারিবারিক কলোহোর জের ধরে ছেলের লাঠির আঘাতে হাতে খুন হয়েছেন বাবু (৫০) নামের এক বাবা।

শুক্রবার সকালে কুষ্টিয়ার উপজেলার মিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবু ওই এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, বাবু শেখ ঢাকার একটি বেসরকারি কম্পানিতে কাজ করে। সেই সূত্রে তিনি ঢাকাতেই থাকেন। কয়েকদিন আগে বাবু শেখ ঘরবাড়ি মেরাতের জন্য ঢাকা থেকে কুষ্টিয়ার নিজ বাড়িতে যান। বাড়িতে আসার পর থেকেই বাবু শেখের মেজো ছেলে রমিজের (২০) সাথে সংসারে টাকা দেয়া নিয়ে বাবুর ঝগড়া বিবাদ চলছিলো।

অভিযুক্ত রমিজ একটি দড়ি বানানোর কারখানায় কাজ করে। শুক্রবার সকালে সংসার খরচের জন্য বাবু শেখ ছেলে রমিজের কাছে টাকা চাইলে রমিজ টাকা দিতে অস্বীকার করে। এ সময় বাবা-ছেলের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। বাকবিতণ্ডার এক পার্যায়ে বাবার ওপর হামলা চালায় রমিজ। এ সময় রমিজের হাতে থাকা লাঠি মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন বাবা বাবু শেখ।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, পারিবারিক বিরোধের জেরে ছেলের লাঠির আঘাতে বাবু শেখের মৃত্যু হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রমিজকে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত