ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পাবনায় দুই বান্ধবীর বিষপানে আত্মহত্যা

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০২২, ১০:৩৯  
আপডেট :
 ২২ মে ২০২২, ১০:৪৫

পাবনায় দুই বান্ধবীর বিষপানে আত্মহত্যা
ছবি: সংগৃহীত

পাবনার চাটমোহরে এক সঙ্গে দুই বান্ধবী বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার (২১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার হান্ডিয়াল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন হান্ডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও উপজেলার জয়ঘর গ্রামের জিল্লুর হোসেনের মেয়ে যুথী আক্তার (১৫) এবং একই উপজেলার পাকপাড়া সিনিয়র আলিম মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী ও পাকপাড়া গ্রামের সাকাওয়াত হোসেন সাকুর মেয়ে শাবানা খাতুন (১৫)। তারা দুজনই ঘনিষ্ঠ বান্ধবী বলে জানান স্থানীয়রা।

জানা গেছে, স্কুলছাত্রী যুথী ও শাবানা পাকপাড়া সিনিয়র মাদরাসার বিএসসি শিক্ষক সাইফুল ইসলামের কাছে প্রাইভেট পড়ে। বিকেলে পড়া শেষে স্থানীয় একটি দোকান থেকে ট্যাবলেট (কীটনাশক) কেনে তারা। পরে একসঙ্গে হান্ডিয়াল বাজারে ওই ট্যাবলেট খায়।

এরপর বাড়ি ফিরে অস্বাভাবিক আচরণ করলে পরিবারের লোকজন বিষয়টি টের পায়। পরে তাদের চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে নিলে কিছুক্ষণের মধ্যে যুথী আক্তার মারা যায়। শাবানার অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করার পরামর্শ দেন। সেখানে নেয়ার পথে শাবানারও মৃত্যু হয়।

চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা জানান, এ ঘটনায় পৃথক দুটি ইউডি মামলা হয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত