ঢাকা, মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

সিলেটে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, আহত ১

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৪ মে ২০২২, ০৩:১৯

সিলেটে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, আহত ১
সিলেট প্রতিনিধি

সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দায়িত্ব পালনে গিয়ে এক সাংবাদিক আহত হয়েছেন।

সোমবার বিকেলে চৌহাট্টার সরকারি আলিয়া মাদ্রাসায় এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) সিলেটের সভাপতি মঈন উদ্দিন মঞ্জু।

সংঘর্ষের বিভিন্ন ভিডিওতে দেখা যায়, একদল যুবক হাতে লাঠি ও রড নিয়ে আলিয়া মাদ্রাসার ভিতরে আগে থেকে অবস্থান করছিলো। এ সময় তাদের মধ্যে থেকে একজন মঈন উদ্দিন মঞ্জুর উপর হামলা চালায়। আহত অবস্থায় মঞ্জুকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ বলেন, বিকেলে চৌহাট্টা পয়েন্ট থেকে ছাত্রদল ও ছাত্রলীগ পৃথক বিক্ষোভ মিছিল বের করে। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

তিনি বলেন, সংঘর্ষ চলাকালীন আলিয়া মাদ্রাসার ভিতরে যান সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জু। এ সময় কে বা কারা তার উপরে হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত