ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

বরিশালে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৪ মে ২০২২, ০৮:৪১

বরিশালে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছবি: সংগৃহীত

সরকারি বরিশাল কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ৯টার দিকে সরকারি ব্রজমোহন কলেজের মসজিদ গেট সংলগ্ন আইনুন ভিলা ছাত্রী নিবাসের ৪০৪ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ছাত্রী সান-ই-জাহান জুয়েনা পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার সোহাগদল গ্রামের মাসুম ফরাজী ও মোসাম্মৎ শিরিন দম্পতির মেয়ে।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ ছিল। দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়েছে।

অন্য ছাত্রীদের বরাত দিয়ে লোকমান হোসেন আরও বলেন, ওই কক্ষে জুয়েনা একা থাকত। বিকেলে তার কক্ষে খাবারও পৌঁছে দেয় ছাত্রী নিবাসের লোক। রাত ৯টার দিকে ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেলে অন্য ছাত্রীরা দরজা খোলার জন্য বলে। কেউ দরজা না খোলায় সন্দেহ হলে ছাত্রী নিবাস কর্তৃপক্ষকে জানানো হয়। তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, আত্মহত্যার কারণ জানা যায়নি। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত