ঢাকা, মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে

লক্ষ্মীপুরে মামলা করে নিরাপত্তাহীনতায় দিনমজুর পরিবার

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ মে ২০২২, ১২:৫০  
আপডেট :
 ২৫ মে ২০২২, ১২:৫৭

লক্ষ্মীপুরে মামলা করে নিরাপত্তাহীনতায় দিনমজুর পরিবার
ছবি: সংগৃহীত
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে মাদক ক্রয়-বিক্রয়ে রিক্সা ভাড়া দিতে রাজি না হওয়ায় চালক জাহাঙ্গীর আলম ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১১ জনের নামে সদর থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেন ভুক্তভোগী রিক্সাচালকের স্ত্রী নাছিমা বেগম।

মামলা দায়েরের পর ক্ষিপ্ত হয়ে রাতে ভুক্তভোগীর বাড়িতে ককটেল বিস্ফোরণ ঘটায় বিবাদীরা। দেয়া হয় প্রাণনাশের হুমকিও। এতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বাদীর পরিবার।

বুধবার গণমাধ্যমে এসব অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। যেকোনো সময় মামলার আসামিরা বাদী পক্ষকে খুন, জখম ও তাদের শিশুপুত্রকে গুম করতে পারে বলে আশঙ্কা করছেন তারা। মামলার বিবাদীরা হলেন, লক্ষ্মীপুর সদরের ভবানীগঞ্জ এলাকার বাসিন্দা মো. মিষ্টার, রিয়াজ, বাচ্চু, সিরাজ, আব্দুল মুনাফসহ অজ্ঞাত আরও ৫/৬ জন।

মামলা ও ভুক্তভোগী পরিবার জানায়, দীর্ঘ দিন ধরে বিবাদীরা মাদক ক্রয় ও পরিবহনের জন্য রিক্সাচালক জাহাঙ্গীর আলমের ব্যাটারিচালিত অটোরিক্সাটি ব্যবহার করতে চায়। বিষয়টি অস্বীকৃতি জানিয়ে স্থানীয় ব্যক্তিদের জানায় জাহাঙ্গীর। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার (১৭ মে) জাহাঙ্গীরের উপর হামলা চালায় মিষ্টার ও তার সহযোগীরা।

খবর পেয়ে স্ত্রী নাছিমা বেগম ও ভাই শাহজাহান এবং প্রতিবেশী রবুজ এগিয়ে আসলে তাদের ওপরও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় তারা। এ সময় তাদের (মিষ্টার) ছেনি ও দায়ের কোপে রিক্সাচালক ও তার স্ত্রীর মাথায় গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় (শুক্রবার) ২০ মে লক্ষ্মীপুর সদর থানায় মামলা করা হলে বিবাদীরা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তারা বিভিন্নভাবে তাদের পরিবারের সবাইকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগী জাহাঙ্গীর আলম বলেন, প্রতিরাতে দেশীয় অস্ত্র নিয়ে আসামিরা আমাদের হুমকি দিচ্ছে। ভয়ে বাড়িতে থাকতে পারছিনা। তারা বাড়িতে ককটেল বিষ্ফোরণ ঘটায়। এখন শিশুপুত্র নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছি।

এ বিষয়ে জানতে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, বাদী পক্ষকে সকল ধরণের নিরাপত্তা দেয়া হবে। আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত