ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন ১ অক্টোবর

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৫ মে ২০২২, ১৫:৫৩

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন ১ অক্টোবর
ছবি: প্রতিনিধি

আগামী ১ অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। এর আগেই সব থানা এবং ওয়ার্ড পর্যায়ের কমিটি গঠনের কাজ শেষ করা হবে বলে জানিয়েছেন তিনি।

বুধবার নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

মাহবুবুল আলম হানিফ বলেন, আওয়ামী লীগকে কচুপাতার পানি ভাবলে ভুল হবে। আওয়ামী লীগের ক্ষতি করার ক্ষমতা বিএনপি-জামায়াত এর নেই। আওয়ামী লীগের মূল শক্তি সংগঠন এবং জনসমর্থন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বেগম ওয়াসিকা আয়শা খান, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কৃষি ও সমবায় সম্পাদক বেগম ফরিদুনন্নাহার লাইলী, কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

এদিকে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমে উপস্থিত হয়েছেন মহানগর আওয়ামী লীগের ১২৯টি ইউনিট, ৪৩টি ওয়ার্ড ও ১৫ থানার দায়িত্বপ্রাপ্ত সদস্য ও নেতারা। অনেকটা উৎসবমুখর পরিবেশে চলছে এই সম্মেলন।

এর আগে সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত