ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৩ ঘন্টা আগে

হোটেল ইন্টারকন্টিনেন্টালের ছাদ থেকে পড়ে প্রকৌশলীর মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ মে ২০২২, ১৮:০৫  
আপডেট :
 ২৫ মে ২০২২, ১৯:৫৭

হোটেল ইন্টারকন্টিনেন্টালের ছাদ থেকে পড়ে প্রকৌশলীর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শাহবাগে হোটেল ইন্টারকন্টিনেন্টালের ছাদের কার্নিশ থেকে নিচে পড়ে সুব্রত সাহা (৫২) নামে এক প্রকৌশলী মারা গেছেন। বুধবার বিকেল ৪টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় রমনা থানা পুলিশ।

সুব্রত সাহা হোটেল ইন্টারকন্টিনেন্টালে বিএসএল শাখায় কর্মরত ছিলেন। তিনি রাজধানীর হাতিরপুলে সপরিবারে থাকতেন। তার স্ত্রী ও ১ মেয়ে রয়েছে।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলাদেশ জার্নালকে বলেন, হোটেল ইন্টারকন্টিনেন্টালের দ্বিতীয় তলা থেকে প্রকৌশলী সুব্রত সাহার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ আলামত সংগ্রহ করছে। হোটেলের ছাদ থেকে তিনি দ্বিতীয় তলার কার্নিশে পড়েন বলে জানা গেছে।

এটা হত্যা নাকি আত্মহত্যা এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, আমরা ফরেনসিক রিপোর্ট তথ্য প্রযুক্তি যাচাই করছি, এখন তাকে কেউ ফেলে দিয়ে মেরেছে নাকি আত্মহত্যা করেছেন সব বিষয় দেখে একটা উপসংহারে পৌছাবো।

পুলিশ সূত্রে জানা যায়, সুব্রত সাহা সাড়ে ৯টার দিকে হোটেলে প্রবেশ করেন। লিফটে করে তিনি ১১ তলায় যান। এরপর থেকে তার কোনো উপস্থিতি পাওয়া যায়নি। বেলা সাড়ে ১১টার দিকে পরিচ্ছন্নতাকর্মীরা হোটেলে প্রবেশপথের বর্ধিত অংশের দোতালার ছাদে তার নিথর দেহ উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। পরেনে ছিল সাদা রঙের স্ট্রাইপ শার্ট ও নীল রঙের প্যান্ট।

পরে হোটেল কর্তৃপক্ষ রমনা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে সিআইডির ক্রাইমসিন ইউনিট গিয়ে ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

বাংলাদেশ জার্নাল/এফজেড/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত