ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে

রাজধানীতে বিএনপির মশাল মিছিল, আটক ১০

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ মে ২০২২, ০১:৩১

রাজধানীতে বিএনপির মশাল মিছিল, আটক ১০
জার্নাল ডেস্ক

রাজধানীর পল্টন এলাকায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করেছেন এবং তাকে হত্যার হুমকি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন দাবি করে মশাল মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে বুধবার রাত ৮টার দিকে এ মিছিল বের করা হয়। মিছিলটি নাইটিংগেল মোড় থেকে শুরু হয়ে পল্টনে শেষ হয়।

এসময় আন্দোলনের মাধ্যমে অচিরেই এ সরকারের বিদায় ঘণ্টা বাজবে বলে মন্তব্য করেছেন রিজভী। বললেন, জনগণ জেগে ওঠেছে। এ সরকারের সময় শেষ, তাই বেসামাল হয়ে উল্টাপাল্টা বলছে।

এদিকে মিছিল থেকে বিএনপির ১০ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে মতিঝিল থানা পুলিশ। গাড়ি ভাঙচুর ও পুলিশের ওপর হামলার কারণে তাদের আটক করা হয়েছে বলে জানা গেছে।

আটকের বিষয়ে মতিঝিল জোনের এসি আবুল হাসান জানান, রাত ৮টার দিকে রিজভীর নেতৃত্বে মশাল মিছিল করে বিএনপির নেতাকর্মীরা। মিছিলের শেষ দিকে তারা দুইটি গাড়ি ভাঙচুর করে। এসময় বাঁধা দিতে গেলে পুলিশের দুই সদস্য আহত হয়।

পরে সেখান থেকে ১০ জনকে আটক করা হয়েছে। সবাই বিএনপির সঙ্গে সংশ্লিষ্ট কিনা; বর্তমানে তা যাচাই-বাছাই চলছে। পরে মামলা হতে পারে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত