ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

হত্যা মামলার আসামির গলাকাটা মরদেহ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৬ মে ২০২২, ১২:৪০

হত্যা মামলার আসামির গলাকাটা মরদেহ উদ্ধার
ছবি: সংগৃহীত
বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে হত্যা মামলার আসামি এনামুল হকের (৩০) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলার হাপুনিয়া মহাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত এনামুল হক হাপুনিয়া কলোনি এলাকার মোতালেব হকের ছেলে। সে প্রায় ৭বছর আগে একই এলাকার সালমা খাতুন নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা মামলার আসামি ছিল।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া এলাকায় প্রায় ৭বছর আগে এনামুল হক। সালমা খাতুন নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করে। ওই হত্যা মামলায় এনামুল প্রায় ৩বছর কারাভোগ করেন। গত ৪ বছর আগেই এনামুল জামিনে মক্তি পায়।

এরপরে থেকেই তিনি মানসিক ভারসাম্যহীন ভাবে এলাকায় চলাফেরা করতেন। এছাড়াও রাতভর বাজারের আশপাশে ঘোরাফেরা করে সকালে বাড়িতে ফিরতেন।

বুধবার রাতে এনামুল ঘোরাফেরার জন্য বাড়ি থেকে বের হয় ও বৃহস্পতিবার সকালে তার মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। শেরপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহরে গলা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত