ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

কর্মকর্তা-কর্মচারীদের মূল্যায়ন হবে পেশাগত দক্ষতার ভিত্তিতে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ মে ২০২২, ১৯:১১

কর্মকর্তা-কর্মচারীদের মূল্যায়ন হবে পেশাগত দক্ষতার ভিত্তিতে

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন বলেছেন, কর্মকর্তা-কর্মচারীদের মূল্যায়ন হবে পেশাগত যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে।

বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিস অধিদপ্তরের সম্মেলন কক্ষে মহাপরিচালকের দায়িত্ব গ্রহণের পর প্রথম কার্যদিবসে কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক বলেন, একটি বিষয়ে আমি সকলকে পরিষ্কার করে বলতে চাই, এ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মূল্যায়ন করা হবে পেশাগত দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে।

এসময় তিনি সকলকে অপারেশনাল কাজের বিষয়ে সর্বাধিক গুরুত্ব দিয়ে প্রধানমন্ত্রী ও জাতির পিতার সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করার জন্য নির্দেশনা দেন।

কর্মকালে মন্ত্রণালয়সহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীর সহযোগিতা প্রত্যাশা করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মতো একটি সেবাধর্মী প্রতিষ্ঠানে তাকে মহাপরিচালক হিসেবে নিযুক্ত করায় প্রধানমন্ত্রীসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়, সেনাবাহিনী প্রধান এবং সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক।

এ মতবিনিময় সভায় প্রতিষ্ঠানটির পরিচালক ও প্রকল্প পরিচালক, কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, বিভাগীয় উপপরিচালক, ট্রেনিং কমপ্লেক্সের অধ্যক্ষ এবং অধিদপ্তরের উপপরিচালকসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এফজেড/কেএ

  • সর্বশেষ
  • পঠিত